রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

হরতালের সমর্থনে লালমনিরহাটে ছাত্রদল ও যুবদলের লাঠি মিছিল।

হরতালের সমর্থনে লালমনিরহাটে ছাত্রদল ও যুবদলের লাঠি মিছিল।

লালমনিরহাট প্রতিনিধি।

লালমনিরহাটে টানা বিএনপির ডাকা হরতালের সমর্থনে ও নির্বাচন বর্জনের আহ্বানে লালমনিরহাট শহরের মিশন মোড় এলাকায় ছাত্রদল ও যুবদলের লাঠি মিছিল বের করেন।

শনিবার (৬ ডিসেম্বর) দুপুরে শহরের লালমনিরহাট- বুড়িমারী মহাসড়কের মিশন মোড় এলাকার সামনে থেকে লাঠি মিছিল বের হয়। মিছিলটির দলীয় কার্যালয়ে থেকে বের হয়ে মিশন মোড় হয়ে হকার্স মার্কেটে গিয়ে শেষ হয়।

লাঠি মিছিলে লালমনিহাট জেলা যুবদলের সভাপতি আনিসুর রহমান আনিচ ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আনন্দ ও যুগ্ম সম্পাদক পাভেল, পৌর যুবদলের আহবায়ক জাহাঙ্গীর আলম জুরাহাস, সদস্য সচিব হাফিজুর রহমান রাকু,আবু তাহের ডলার,লালমনিরহাট সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন,সদস্য সচিব শাওয়ন জোয়ারদারের নেতৃত্বে মিছিলটি বের হয়।

অন্যদিকে লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি এলাকায় দুপুরের জেলা বিএনপি’র
নেতৃত্বে হরতাল ও নির্বাচন বর্জনে একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি রংপুর কুড়িগ্রাম মহাসড়ক ও বড়বাড়ি শহরের বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ করেন।

লালমনিহাট জেলা যুবদলের সভাপতি আনিসুর রহমান আনিচ বলেন,কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে লালমনিহাট জেলা ছাত্রদল,যুবদল হরতাল ও নির্বাচন বর্জনের প্রতিবাদে এ লাঠি মিছিল বের করা হয়।

 

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, ছাত্রদল ও যুবদলের লাঠি মিছিলটি জানা নেই। আমরা বর্তমানে সদর উপজেলার বড়বাড়িতে অবস্থান করছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT